April 29, 2024, 2:08 am

সংবাদ শিরোনামঃঃ
কুষ্টিয়া দৌলতপুরে সাংবাদিকের উপর হামলার এজাহারভুক্ত দুই আসামী গ্রেফতার সবার জন্য ইফতার ব্যানার লাগিয়ে মাসজুড়ে ইফতার বিতরণ করে আসছে সংগঠন পাশে আছি রাজধানীতে ঈদ উপলক্ষে শাড়ি কাপড় বিতরণ করেন সাংবাদিক সুরক্ষা ফাউন্ডেশন তিতাসে সিগারেট বাকি না দেওয়ায় দোকানদারকে হত্যা টেকনো ইণ্ডিয়া গ্রুপের আবাহন টু জিরো পয়েন্ট ক্রীড়ানুষ্ঠান ও গুনীজনদের সংবর্ধনা সাংবাদিক সুরক্ষা ফাউন্ডেশন এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মুলাদীতে তারিকুল হাসান মিঠু খানের কর্মীসভা অনুষ্ঠিত সফিপুর জয়ন্তী নদীতে মাছ ধরতে গিয়ে প্রান গেল জেলে শফিকের মুলাদীর সোনামদ্দিন বন্দরে ঝুকিপূর্ন ব্রীজ দিয়ে চলছে যানবাহন শুভেচ্ছা ও অভিনন্দন
পল্লবীর কিশোরগ্যাং ‘ডাসা শরিফ’ বাহিনীর অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ থানায় অভিযোগ

পল্লবীর কিশোরগ্যাং ‘ডাসা শরিফ’ বাহিনীর অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ থানায় অভিযোগ

সেলিম সরকার পল্লবীর আলোচিত শাহিন উদ্দীন হত্যা মামলাসহ একাধিক মামলার আসামি ও কিশোরগ্যাংয়ের প্রধান ডাসা শরিফ (২২) সহ অজ্ঞাতনামা ২০ জনের বিরুদ্ধে পল্লবী থানায় একটি অভিযোগ দায়ের করেন বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ ঢাকা মহানগর উত্তরের সভাপতি মিলন ঢালী।

অভিযোগে মিলন ঢালী বলেন, কিছুদিন পূর্বে আমিসহ ইমন (২৪) ও বাপ্পি (২৩) কে সাথে নিয়া জামাত বিএনপির সদস্যরা নাশকতা করার সময়, বোমাসহ ৪ জনকে আটক করিতে পুলিশকে সহযোগীতা করি। বিবাদী ডাসা শরিফ জেলে গিয়া নাশকতার মামলার আসামীদের সাথে দেখা করিলে তাহারা আমাদেরকে মারার জন্য বিবাদী ডাসা শরিফকে দায়িত্ব দেয়।

৩ ডিসেম্বর (রবিবার) রাত সারে আট ঘটিকায় পল্লবী থানাধীন মিরপুর-১২ মোল্লা মার্কেটের পিছনে মসজিদের সামনে বিবাদীর সাথে আমার সহযোগী বাপ্পির দেখা হইলে বিবাদী ডাসা শরিফ তাহার সহযোগী অজ্ঞাতনামা ২০ জনকে নিয়া বাপ্পিকে আটক করিয়া মারধর করে।

বাপ্পির ডাক চিৎকার শুনিয়া তপু ও রমজানসহ আশপাশের লোকজন আগাইয়া আসিয়া মারামারিতে বাধা দিলে বিবাদীরা পরবর্তীতে আমাকেসহ ইমন ও বাপ্পিকে সুযোগমত পাইলে আমাদেরকে প্রানে শেষ করিয়া ফেলিবে বলে বিভিন্ন ধরনের ভয়ভীতি ও হুমকী দিয়া চলে যায়।

তিনি আরও বলেন, পরবর্তীতে বিবাদী ডাসা শরিফ তার বাহিনী নিয়া আমার বাসায় গিয়ে আমাকে খোঁজ করে। না পাইয়া চিল্লাপাল্লা ও গালাগালি করে চলে যায়।

খোঁজ নিয়ে দেখা যায়, কিশোরগ্যাং বাহিনীর প্রধান ডাসা শরিফের বিরুদ্ধে পল্লবী থানায় একাধিক মামলা, অভিযোগ ও সাধারণ ডাইরি রয়েছে। এলাকাবাসী জানান, সে একাধিকবার পুলিশের কাছে গ্রেপ্তার হলেও জেল থেকে জামিনে এসে পুনরায় অপরাধের সাথে জড়িয়ে পড়ে।

সংবাদটি শেয়ার করতে নিচের আইকনে ক্লিক করুন

One response to “পল্লবীর কিশোরগ্যাং ‘ডাসা শরিফ’ বাহিনীর অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ থানায় অভিযোগ”

  1. tadalafil says:

    tadalafil

    tadalafil

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2023 digitaljonobarta.com
Desing & Developed BY Gausul Azam IT